মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রাঙ্গাবালীতে শিক্ষা সনদে বানান ভুল হওয়ায় বিপাকে শিক্ষার্থী দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন পুনরায় বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মোঃ জসিম পটুয়াখালী সদর থানা। রাজশাহীতে পরিবহন থেকে চাঁদাবাজির সময় রেবের হাতে ২১ জন গ্রেপ্তার। নেত্রকোনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন ১২ দাবিতে পল্লী বিদ্যুৎ পঞ্চম দিনের অনির্দিষ্টকালের কর্মবিরতি গলাচিপায় স্বামী কারাগারে, ঘরে আত্মহত্যা স্ত্রীর গলাচিপা ব্লাড ফাউন্ডেশনের নতুন সদস্য সংগ্রহে কর্মীসভা অনুষ্ঠিত গলাচিপায় ৪৮ ঘন্টার মধ্যে ৩০ ঘন্টাই উপজেলাবাসী ছিলেন অন্ধকারে উপজেলা নির্বাচনে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

শিবগঞ্জে ডিবি পুলিশের হাতে অস্ত্র,গুলি সহ আটক এক

মোঃ মাইনুল ইসলাম লাল্টু চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
  • আপডেটের সময় : সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ৩৪ সময় দর্শন

শিবগঞ্জে একটি বিদেশি পিস্তুল, একটি ম্যাগাজিন ও তিন রাউন্ড গুলি সহ রবিউল নামে এক ব্যক্তিকে আটক করেছে জেলা ডিবি পুলিশ।

আটককৃত ব্যক্তি হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বালুবাগান পেট্রোল পাম্প সংলগ্ন এলাকার ইউসুফ আলীর ছেলে রবিউল ইসলাম (৩০)।

সোমবার বিকেলে ডিবি পুলিশের একপ্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে পুলিশ সুপার ছাইদুল হাসান পিপিএম এর নির্দেশনায়, এ এস আই আসগর আলির নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল যে গোপন সংবাদেও ভিত্তিতে , ছয় আগস্ট রোববার রাত পৌণে ১১ টার দিকে শিবগঞ্জ থেকে ঢাকা গামী একতা পরিবহনের যাত্রী রবিউল ইসলামের দেহ তল্লাশী করে তার কোমরে প্যান্টের সাথে লুকিয়ে রাখা বিদেশী একটি পিস্তুল, একটি ম্যাগজিন ও তিন রাউন্ড গুলি উদ্ধার করে। এ সময় তাকে আটক করা হয়।

এ ঘটনায় শিবগঞ্জ থানায় এশটি মামলা হয়েছে এবং আটক কৃত রবিউল ইসলামকে অস্ত্র মামলায় আটক দেখিয়ে থানা পুলিশের সহায়তায় জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আরো পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পড়ুন এই বিভাগের আরও খবর

স্বত্ব © ২০২৩  sadhinbangla.tv 

Download App Sadhin Bangla TV News

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71